October 22, 2024, 7:41 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ। গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, ফিরোজ কবির প্রধান গোবিন্দগঞ্জে ব্যাংক এশিয়ার মোবাইল এজেন্ট নিখোঁজ বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদের অস্থায়ী ড্রাইভার মামুনের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন গাইবান্ধা জেলা মেডিকেল টেকনোলজিস্ট ঐক্য পরিষদের কমিটি গঠন

গোবিন্দগঞ্জে হ্যাকারকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ

গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বৃহস্পতিবার (১৭ অক্টোম্বর) ভোরে রুহুল আমীন (২৫) নামে এক হ্যাকারকে আটক করে হ্যান্ডক্যাপ লাগিয়ে আনার পর অদৃশ্য কারণে থানা থেকে ছেড়ে দিয়েছে পুলিশ। এর আগে বুধবার (১৬ অক্টোম্বর) মধ্যরাতে উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়েছিল। পুলিশের এ ভূমিকা নিয়ে সচেতন মহলের নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের সাদা মিয়ার ছেলে রুহুল আমিন দীর্ঘদিন ধরে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে দেশের বিভিন্ন এলাকার সহজ সরল মানুষদের প্রতারিত করে অর্থ হাতিয়ে নিচ্ছিল। এরই প্রেক্ষিতে গোবিন্দগঞ্জ থানা পুলিশ বুধবার রাত ১২টার দিকে নিজ বাড়ী থেকে রুহুল আমিনকে আটক করে হ্যান্ডক্যাপ লাগিয়ে নিয়ে এসে থানা হাজতে রাখে। পরে বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে থানা থেকে তাকে ছেড়ে দেওয়া হয়।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের এসআই মানিক রানা জানান, নেতাদের সুপারিশে তাকে ছেড়ে দেওয়া হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) ইকবাল পাশা রুহুল আমিনকে আটকের বিষয়টি অস্বীকার করে বলেন,তাকে অন্য কারণে নিয়ে আসা হয়েছিল, পরে ছেড়ে দেওয়া হয়। গাইবান্ধার পুলিশ সুপার মোশাররফ হোসেন বলেন, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com